শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
উপজেলা চেয়ারম্যান পদে লড়তে চান রুকনুজ্জামান রুকন

উপজেলা চেয়ারম্যান পদে লড়তে চান রুকনুজ্জামান রুকন

স্টাফ রিপোর্টার :: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সারা দেশের ন্যায় সরব হয়ে উঠেছে হাওর কন্যা খ্যাত সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার রাজনৈতিক অঙ্গন। গ্রাম থেকে শহরে সর্বত্রই চলছে আলোচনা, উঠছে চায়ের কাপে ঝড়। জাতীয় সংসদ নির্বাচন শেষ হতে না হতেই আবার সর্বত্রই আলোচনার কেন্দ্র হিসেবে দাড়িয়েছে আগামী উপজেলা নির্বাচনে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে কে পাচ্ছেন দলীয় টিকিট।

বিশেষ করে আলোচনা হচ্ছে সদ্য সমাপ্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামীলীগ থেকে কে হচ্ছেন দলীয় প্রার্থী, কে বা পাচ্ছেন টিকিট এ চায়ের দোকান থেকে শুরু করে সর্বত্র চলছে নানান জল্পনা কল্পনা। সেই সাথে চলছে রাজনৈতিক মহলে নানান হিসাব নিকাশ, প্রার্থীরা কষছেন নানা হিসাব। বাংলাদেশ নির্বাচন কমিশনের অভিরুচী অনুযায়ী আগামী মার্চ মাসে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে৷ এ নিয়ে নবীন ও প্রবীণ সম্ভাব্য প্রার্থীরা শুরু করেছে নিজেদের প্রচার প্রচারণা। এ সকল সম্ভাব্য প্রার্থীদের সমর্থকেরা ফেসবুক সহ বিভিন্ন সামাজিক মাধ্যমে ব্যাপক প্রচারণা চালিয়ে যাচ্ছেন প্রতিনিয়ত, অনেকেই আবার শুরু করেছেন গণসংযোগ।

এছাড়া উপজেলার বিভিন্ন হাট, বাজার ও গুরুত্বপূর্ণ স্থান ব্যানার ও ফেস্টুন দিয়ে ছেয়ে গেছে। অনেকে আবার পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে পরিচিতি বৃদ্ধিতে রয়েছেন সামিল। উপজেলা চেয়ারম্যান হিসেবে আলোচনায় বিভিন্ন জনের নাম আসলেও ব্যাপক আলোচনায় আছেন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সহ সভাপতি, দক্ষিণ সুনামগঞ্জ রাইছ মিল মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক, ঐতিহ্যবাহী নোয়াখালী বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক, সবার পরিচিত মুখ, ত্যাগী নেতা রুকনুজ্জামান রুকনের নাম।

ইতিমধ্যে তিনি চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে উপজেলার প্রতিটি ইউনিয়নে বিভিন্ন গ্রামে গণসংযোগ করছেন। জানা যায়, রুকনুজ্জামান রুকন দীর্ঘ দিন যাবৎ আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। রুকনুজ্জামান আ’লীগের অন্যতম অঙ্গসংগঠন বাংলাদেশ ছাত্রলীগ দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা শাখার সাবেক সহ-সভাপতি সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দ্বায়িত্ব পালন করেছেন দীর্ঘদিন। বর্তমানে তিনি তার উদারতা, বিনয়ী মনোভাব দ্বারা মানুষের মনে জায়গা নিতে সক্ষম হয়েছেন।

তাই উপজেলার সর্বস্তরের জনগণ বিনয়ী, সর্বদা হাসোজ্জল এই নেতাকেই আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে দেখতে চান। রুকনুজ্জামান রুকন বলেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে পরিবর্তনের হাওয়া বইছে। আমি অনেক দিন যাবত মুক্তিযুদ্ধের স্বপক্ষে জাতির জনক শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে লানন করে দেশরত্ব মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে আওয়ামীলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। আমি সবসময় এলাকার মানুষজনের সুখে দু:খে তাদের পাশে আছি। জননেত্রী, বিশ্ব নেত্রী শেখ হাসিনা যদি আমাকে শান্তির প্রতীক, স্বাধীনতার প্রতীক, উন্নয়নের প্রতীক নৌকার মনোনয়ন দেন ইনশাআল্লাহ আমি আশাবাদী বিপুল ভোটে বিজয়ী হব।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com